सुदर्शन के राष्ट्रवादी पत्रकारिता को आर्थिक सहयोग करे

Donation

Loksabha Election 2024: 'শুভেন্দুর সম্মান নেই?' দলের তরফ থেকে নোটিশ পেয়ে ব্যথিত দিলীপ ঘোষ

Loksabha Election 2024: পশ্চিমবঙ্গের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ মমতা বন্দোপাধ্যায়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করার জন্য দল থেকে নোটিশ পেয়েছেন। তৃণমূল কংগ্রেসও তাঁর ওপর লাগাতার আক্রমণকারী হয়ে উঠেছে

Sangita Jha, Bureau Chief Bengal
  • Mar 29 2024 10:43AM
Loksabha Election 2024: পশ্চিমবঙ্গের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ মমতা বন্দোপাধ্যায়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করার জন্য দল থেকে নোটিশ পেয়েছেন। তৃণমূল কংগ্রেসও তাঁর ওপর লাগাতার আক্রমণকারী হয়ে উঠেছে। এবার দিলীপ ঘোষও এই গোটা বিতর্ক এবং দলের তরফ থেকে পাওয়া নোটিশ নিয়ে নিজের মতামত জানিয়েছেন। বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেছেন যে ," আমার ভাষা নিয়ে আপত্তি তোলা হয়েছে ,আমার দলের কাছে ব্যাখ্যা চাওয়া হয়েছে ,যদি তাই হয় তবে আমি দুঃখিত। সেই সঙ্গে তৃণমূল নেতাদের কুমন্তব্যের প্রসঙ্গও তুলে ধরেছেন তিনি। 

শুভেন্দুর কি সম্মান নেই ? প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ 

বিজেপি সাংসদ  দিলীপ ঘোষ বলেছেন,মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে আমার ব্যাক্তিগত লড়াই নেই। এটি আমার রাজনৈতিক বক্তব্য ছিল ,কিন্তু আমি প্রশ্ন করবো যে টিএমসি দলের  নেতারা আমাদের নেতা শুভেন্দু অধিকারী এবং তার বাবার বিরুদ্ধে অনেক অপমানজনক  শব্দ ব্যবহার করেছেন। তাদের কি কোনো সম্মান নেই ? তখন কি কোনো আপত্তি তোলেনি টিএমসি ? শুভেন্দু অধিকারী একজন মানুষ ,তার বিরুদ্ধে অকথ্য ভাষায় অরুচিপূর্ণ কথাবার্তা বলায় কেউ আপত্তি তোলেনি কেন ?

যারা অন্যায় করে তাদের সামনে বুক ফুলিয়ে কথা বলি - দিলীপ ঘোষ 

দিলীপ ঘোষ বলেছেন দলের পক্ষ থেকে জারি করা নোটিশ যোগ্য জবাব দেবেন তিনি। তিনি আরও বলেন ,এই প্রথম কোনো বক্তব্য নিয়ে বিতর্কের মুখে নয় ,কারণ যারা অন্যায় করে তাদের সামনে তিনি কথা বলেন। দলসহ অনেকেই বলেছেন ,আমি অসংসদীয় ভাষা ব্যবহার করেছি।যদি তাই হয় ,আমি এর জন্য আমার দুঃখ প্রকাশ করছি।

सहयोग करें

हम देशहित के मुद्दों को आप लोगों के सामने मजबूती से रखते हैं। जिसके कारण विरोधी और देश द्रोही ताकत हमें और हमारे संस्थान को आर्थिक हानी पहुँचाने में लगे रहते हैं। देश विरोधी ताकतों से लड़ने के लिए हमारे हाथ को मजबूत करें। ज्यादा से ज्यादा आर्थिक सहयोग करें।
Pay

ताज़ा खबरों की अपडेट अपने मोबाइल पर पाने के लिए डाउनलोड करे सुदर्शन न्यूज़ का मोबाइल एप्प

Comments

संबंधि‍त ख़बरें

ताजा समाचार