सुदर्शन के राष्ट्रवादी पत्रकारिता को आर्थिक सहयोग करे

Donation

Ram Navami Possession Chanpdani: রামনবমীর শোভাযাত্রা চন্দননগর, উৎসাহের সাথে অংশ নেয় রামভক্ত

Ram Navami Possession: চন্দননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। রামভক্তরা ডিজে-র সুরে তলোয়ার অ্যাক্রোবেটিক বাজিয়ে মিছিলে যোগ দেন। রামের নাম উচ্চারণে মুখরিত হয়ে ওঠে গোটা এলাকা

Sangita Jha, Bureau Chief Bengal
  • Apr 22 2024 6:34PM
প্রশাসনের নিষেধাজ্ঞা সত্ত্বেও চন্দননগরে রাম নবমীর মিছিল হল।  রবিবার সন্ধ্যায় রাম নবমী উপলক্ষে চন্দননগরে বিভিন্ন হিন্দু সংগঠনের পক্ষ থেকে ঐতিহ্যবাহী অস্ত্র নিয়ে শোভাযাত্রা বের করা হয় যাতে হাজার হাজার রাম ভক্ত অংশ নেন।  রাম নবমীর শোভাযাত্রায় অংশ নেন চাম্পদানি পৌরসভার চেয়ারম্যান সুরেশ মিশ্র।  রাম নবমীর শোভাযাত্রায় পুরো চন্দননগর শহরে ছিল উৎসাহ-উদ্দীপনার পরিবেশ।

 চন্দননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।  রামভক্তরা ডিজে-র সুরে তলোয়ার অ্যাক্রোবেটিক বাজিয়ে মিছিলে যোগ দেন।  রামের নাম উচ্চারণে মুখরিত হয়ে ওঠে গোটা এলাকা।

 মিছিলে প্রায় ৪৮টি কমিটি অংশ নেয়।  নিরাপত্তার কারণে রানী ঘাট ও গোন্দলপাদা ফেরি ঘাটে চেকপয়েন্ট চেকিং করা হয়েছে।  আসা-যাওয়ার প্রতিটি গাড়ি তল্লাশি করা হয়।  চন্দননগর পুলিশ কমিশনারেট এবং হুগলি জেলা গ্রামীণ পুলিশের শীর্ষ আধিকারিকদের ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।  হাত, বডি ক্যামেরা, ড্রোন ওয়াচ টাওয়ারের মাধ্যমে নজরদারি করা হয়েছে।  হুগলি সংসদীয় আসনের বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জিও মিছিলে অংশ নেন।  বের করা হয় বিশাল মিছিল।জয় শ্রী রামের স্লোগানে মুখরিত হয়ে ওঠে গোটা চম্পদানি।  রামভক্তদের জন্য ঠান্ডা পানীয় জল, শরবত, শিকাঞ্জি ইত্যাদির ব্যবস্থা করা হয়েছিল।  ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা ছিল।

सहयोग करें

हम देशहित के मुद्दों को आप लोगों के सामने मजबूती से रखते हैं। जिसके कारण विरोधी और देश द्रोही ताकत हमें और हमारे संस्थान को आर्थिक हानी पहुँचाने में लगे रहते हैं। देश विरोधी ताकतों से लड़ने के लिए हमारे हाथ को मजबूत करें। ज्यादा से ज्यादा आर्थिक सहयोग करें।
Pay

ताज़ा खबरों की अपडेट अपने मोबाइल पर पाने के लिए डाउनलोड करे सुदर्शन न्यूज़ का मोबाइल एप्प

Comments

संबंधि‍त ख़बरें

ताजा समाचार