सुदर्शन के राष्ट्रवादी पत्रकारिता को आर्थिक सहयोग करे

Donation

Suvendu Adhikari in Vidhan Sabha: বিধানসভায় 6 বিজেপি বিধায়ক কে সাসপেন্ড, শুভেন্দু বলেছেন 'আমি গর্বিত'

Suvendu Adhikari in Bidhan Sabha: সোমবার অধিবেশনের শুরু থেকেই কার্যত উত্তপ্ত হয়ে ওঠে কক্ষ. সন্দেশখালি ইস্যুতে মুখ্যমন্ত্রীর বক্তব্য দাবি করেন বিরোধী দলনেতা. আজ একই সময়ে, বিজেপি বিধায়করা একটি গেঞ্জি পরে অধিবেশন হলে প্রবেশ করেন যাতে 'সাঙ্গে আছি সন্দেশখালি' লেখা ছিল. স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বিজেপি বিধায়কদের গেঞ্জি সরানোর অনুরোধ করেন.

Sangita Jha, Bureau Chief, Bengal
  • Feb 12 2024 1:43PM
Suvendu Adhikari in Bidhan Sabha: বিধানসভা থেকে বরখাস্ত বিরোধী নেতা শুভেন্দু অধিকারী. স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বিরোধী দলের নেতা সহ ৬ বিজেপি বিধায়ককে সাসপেন্ড করেছেন. বিধানসভার নিয়ম লঙ্ঘনের জন্য এই বিধায়করা বর্তমান অধিবেশনে অংশ নিতে পারবেন না.

সোমবার অধিবেশনের শুরু থেকেই কার্যত উত্তপ্ত হয়ে ওঠে কক্ষ. সন্দেশখালি ইস্যুতে মুখ্যমন্ত্রীর বক্তব্য দাবি করেন বিরোধী দলনেতা. আজ একই সময়ে, বিজেপি বিধায়করা একটি গেঞ্জি পরে অধিবেশন হলে প্রবেশ করেন যাতে 'সাঙ্গে আছি সন্দেশখালি' লেখা ছিল. স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বিজেপি বিধায়কদের গেঞ্জি সরানোর অনুরোধ করেন. কিন্তু শুভেন্দু সহ পদ্মার বিধায়করা নিষেধাজ্ঞা প্রত্যাখ্যান করেছেন. এর পরে, তিনি সংসদের ভিতরে কাগজ ছিঁড়ে প্রতিবাদ করতে গেলে স্পিকার বলেন, "অধিবেশনের কক্ষে কাগজ ছেঁড়া যাবে না. তবে আমি সাসপেন্ড করব. শুভেন্দুবাবু, আপনি তাদের নিষিদ্ধ করুন."

সেই সঙ্গে বিমান ব্যানার্জি বলেন, বাইরে যাও যা খুশি করো. অভিযোগ, বিজেপি বিধায়করাও স্পিকারের অনুরোধে কর্ণপাত করেননি. এরপর বিমান ব্যানার্জি তাদের সাসপেন্ড করেন. শুভেন্দু ছাড়াও এ দিন অগ্নিমিত্র পাল, মিহির গোস্বামী, তাপসী মণ্ডল, বঙ্কিম ঘোষ এবং শঙ্কর ঘোষকে সাসপেন্ড করা হয়েছে. সাসপেন্ড হওয়ার পর তারা আজ বিধানসভা থেকে ওয়াকআউট করেন. বাইরে বিক্ষোভ শুরু করেন তারা. শুভেন্দু সাংবাদিকদের সামনে বলেন, সন্দেশখালীর মায়েদের স্বার্থে আমাদের সাসপেন্ড করা হয়েছে. আপনি আমাদের যত বেশি সাসপেন্ড করবেন, আমরা ততই এগিয়ে যাব. মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এটি করা হয়েছে. সাসপেন্ড করায় আমি গর্বিত. আমাদের কোনো অনুশোচনা নেই.”
 

सहयोग करें

हम देशहित के मुद्दों को आप लोगों के सामने मजबूती से रखते हैं। जिसके कारण विरोधी और देश द्रोही ताकत हमें और हमारे संस्थान को आर्थिक हानी पहुँचाने में लगे रहते हैं। देश विरोधी ताकतों से लड़ने के लिए हमारे हाथ को मजबूत करें। ज्यादा से ज्यादा आर्थिक सहयोग करें।
Pay

ताज़ा खबरों की अपडेट अपने मोबाइल पर पाने के लिए डाउनलोड करे सुदर्शन न्यूज़ का मोबाइल एप्प

Comments

संबंधि‍त ख़बरें

ताजा समाचार