सुदर्शन के राष्ट्रवादी पत्रकारिता को आर्थिक सहयोग करे

Donation

Ration Scam Case Arrest: রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছে শঙ্কর আধার ঘনিষ্ঠ এক ব্যবসায়ীকে

Ration Scam Case Arrest: শঙ্কর আঢ্য ঘনিষ্ঠ ব্যবসায়ী বিশ্বজিৎ দাসকে গ্রেফতার করেছে ইডি. রাতভর জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছে তাঁকে. ইডি সূত্রে খবর, তল্লাশি চলাকালীন বিপুল পরিমাণ হাওয়ালা সংক্রান্ত নথি উদ্ধার হয়েছে.

Sangita Jha, Bureau Chief, Bengal
  • Feb 14 2024 12:09PM
Ration Scam Case Arrest: রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার আরও একজন. বনগাঁ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আধ্যায়ের ঘনিষ্ঠ ব্যবসায়ী বিশ্বজিৎ দাসকে গ্রেফতার করেছে ইডি. রাতভর জিজ্ঞাসাবাদ শেষে তদন্তে অসহযোগিতা ও বক্তব্যে অসঙ্গতি থাকায় ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়. ইডি সূত্রে খবর, তল্লাশি চলাকালীন বিশ্বজিতের বাড়ি থেকে প্রচুর পরিমাণে হাওয়ালা সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে.

মঙ্গলবার সকাল থেকেই তল্লাশি চালাচ্ছিল ইডি. এভাবেই গতকাল সল্টলেকের আইবি ব্লকে বিশ্বজিতের বাড়িতে পৌঁছান তাঁরা. 24 ঘণ্টারও বেশি সময় ধরে চলে তল্লাশি অভিযান. রাতভর ওই ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করা হয়. গোয়েন্দা কর্মকর্তারা জানতে পেরেছেন, বিশ্বজিতের বৈদেশিক মুদ্রা ব্যবসা, সোনার ব্যবসা, রপ্তানি আমদানি কোম্পানিও রয়েছে. এই সংস্থার মাধ্যমে বিপুল পরিমাণ রেশন দুর্নীতির টাকা বিদেশে পাচার হয়েছে বলে ইডির সন্দেহ. ইডি সূত্রে খবর, হাওয়ালা সংক্রান্ত বহু নথি উদ্ধার করা হয়েছে.

सहयोग करें

हम देशहित के मुद्दों को आप लोगों के सामने मजबूती से रखते हैं। जिसके कारण विरोधी और देश द्रोही ताकत हमें और हमारे संस्थान को आर्थिक हानी पहुँचाने में लगे रहते हैं। देश विरोधी ताकतों से लड़ने के लिए हमारे हाथ को मजबूत करें। ज्यादा से ज्यादा आर्थिक सहयोग करें।
Pay

ताज़ा खबरों की अपडेट अपने मोबाइल पर पाने के लिए डाउनलोड करे सुदर्शन न्यूज़ का मोबाइल एप्प

Comments

संबंधि‍त ख़बरें

ताजा समाचार