सुदर्शन के राष्ट्रवादी पत्रकारिता को आर्थिक सहयोग करे

Donation

West Bengal Weather Today: স্বস্তির বার্তা আবহাওয়া দফতরের, আসছে ঝেঁপে বৃষ্টি

West Bengal Weather Today: সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, রবিবার এবং সোমবার দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শনিবার থেকে উত্তরবঙ্গে বাড়বে বৃষ্টি

Sangita Jha, Bureau Chief Bengal
  • Apr 5 2024 1:38PM
West Bengal Weather Today: আবহাওয়া দফতর মনে করছে,শুক্রবার সকালেও মেঘ ছাওয়া আকাশ থাকলেও শনিবার পর্যন্ত কলকাতায় শুস্ক আবহাওয়ায় থাকবে. বাঁকুড়া, বিষ্ণুপুর,পুরুলিয়ায় তাপমাত্রা ৪০ ডিগ্রী ছাড়ানোর সম্ভাবনা রয়েছে. দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় রবিবার ও সোমবার প্রবল ঝড় বৃষ্টি হওয়ার  সম্ভাবনা রয়েছে এবং উত্তরবঙ্গেও শনিবার থেকে বৃষ্টি বাড়ার সম্ভাবনা রয়েছে. পশ্চিমবঙ্গের বীরভূম, পুরুলিয়া, বিষ্ণুপুর,আসানসোল, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান,পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, শান্তিনিকেতন বিভিন্ন জায়গায় তাপমাত্রা ৪০ ডিগ্রী পার হওয়ার সম্ভাবনা রয়েছে। কলকাতা এবং উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় তাপমাত্রা থাকবে ৩৮-৩৯ ডিগ্রী.

অন্যদিকে গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বেশ কিছু জেলায় তাপমাত্রা ৪২ ডিগ্রী পার হতে পারে. অসহনীয় তাপমাত্রা হতে পারে পুরুলিয়া, বাঁকুড়া, বীরভুম,এবং পশ্চিম বর্ধমান জেলায়. 

কলকাতার আবহাওয়া : বর্তমানে কলকাতায় গরম এবং অস্বস্তিকর আবহাওয়া. ৩৮ ডিগ্রী ছুঁতে পারে কলকাতার পারদ. তবে শনিবার থেকে সোমবারের মধ্যে রয়েছে বৃষ্টির সম্ভাবনা।বজ্রবিদ্যুৎ সহ ঝোড়ো হাওয়া বইবে শহর কলকাতায়,এর সঙ্গেই কলকাতাবাসী নেবে স্বস্তির নিশ্বাস.

सहयोग करें

हम देशहित के मुद्दों को आप लोगों के सामने मजबूती से रखते हैं। जिसके कारण विरोधी और देश द्रोही ताकत हमें और हमारे संस्थान को आर्थिक हानी पहुँचाने में लगे रहते हैं। देश विरोधी ताकतों से लड़ने के लिए हमारे हाथ को मजबूत करें। ज्यादा से ज्यादा आर्थिक सहयोग करें।
Pay

ताज़ा खबरों की अपडेट अपने मोबाइल पर पाने के लिए डाउनलोड करे सुदर्शन न्यूज़ का मोबाइल एप्प

Comments

संबंधि‍त ख़बरें

ताजा समाचार